1440758601

ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয় হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেফতার দুইজনকে পাঁচ দিনের রিমান্ডে দিয়েছে আদালত। শুক্রবার ঢাকা মহানগর হাকিম এমদাদুল হক এই আদেশ দেন।

সকালে কাউছার হোসেন খান (২৯) ও কামাল হোসেন সরদারকে (২৯) আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার রাতে রাজধানীর মিরপুর-১০ এলাকা থেকে কাউছার ও শ্যামপুরের দলিপাড়া থেকে কামালকে গ্রেফতার করা হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (পূর্ব) মাহবুবর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ২০১৩ সালের ১৪ জানুয়ারি উত্তরায় ব্লগার আসিফ মহিউদ্দিনের হামলার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ কাউছার ও কামালকে গ্রেফতার করেছিল। ঐ হামলার ঘটনায় দায়ের করা মামলায় কাউছার ও কামাল চার্জশিটভুক্ত আসামি। তারা জামিনে মুক্তি পেয়েছিল। ব্লগার নিলয় হত্যার সঙ্গে তাদের সংশ্লিষ্টতা আছে কিনা তা তদন্ত করা হচ্ছে।

গত ৭ অাগস্ট ঢাকার গোড়ানে নিজের বাসায় সন্ত্রাসীদের ধারাল অস্ত্রের আঘাতে নিহত হন ব্লগার নিলয়। এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুর ভাতিজা নাহিন ও মাসুদ রানা নামের আরেকজনকে গত ১৩ অাগস্ট গ্রেফতারের কথা জানায় পুলিশ।

হীরা পান্নাআইন-আদালত
ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয় হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেফতার দুইজনকে পাঁচ দিনের রিমান্ডে দিয়েছে আদালত। শুক্রবার ঢাকা মহানগর হাকিম এমদাদুল হক এই আদেশ দেন। সকালে কাউছার হোসেন খান (২৯) ও কামাল হোসেন সরদারকে (২৯) আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাতে রাজধানীর ...