ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা ।
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, আগামী ডিসেম্বর মাসে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠু হবে না এমন অবান্তর অভিযোগ তুলে এখন থেকেই বিএনপি ও তার দোসরারা নির্বাচন কমিশনারকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মূলগ্রাম ইউপির চারগাছ কলেজ মাঠে শুক্রবার ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ড. কামাল মার্কিন রাষ্ট্রদূতের সাথে ষড়যন্ত্র করেছিলেন সরকারকে ফেলে দিতে। মার্কিন যুক্তরাষ্ট্র কখনো আমাদের বন্ধু ছিল না। ১৯৭১ সালে পাকিস্তানীদের পক্ষ হয়ে আমাদের চরম বিরোধীতা করেছিল তারা। এখনো তারা পাকিস্তানের দোসর বিএনপি-জামায়াতের পক্ষ হয়ে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

মূলগ্রাম ইউপি আওয়ামী লীগ সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে শোক সভায় বিশেষ অতিথি ছিলেন উত্তরা গ্রুপের চেয়ারম্যার আলহাজ মতিউর রহমান, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক, আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, মন্ত্রীর এপিএস রাশেদুল কাউসার জীবন, রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা প্রেসক্লাব সভাপতি মো. সোলেমান খান, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, ডা. একে আজাদ, মূলগ্রাম ইউপি চেয়ারম্যান মো. মাইনুল ইসলাম, কসবা পৌর কাউন্সিলর আবু জাহের, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/411.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/411-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা । আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, আগামী ডিসেম্বর মাসে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠু হবে না এমন অবান্তর অভিযোগ তুলে এখন থেকেই বিএনপি ও তার দোসরারা নির্বাচন কমিশনারকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মূলগ্রাম ইউপির...