রংপুর অফিস । মহানগর প্রতিনিধি
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করুক আর না করুক জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহণ করবে এবং ৩০০ আসনেই প্রতিদ্বন্দ্বিতা করবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

তিনি বলেন, আমাকে পাঁচটি বছর জেল খাটিয়েছে জামিন দেননি খালেদা জিয়ার সরকার। আমাকে জেলে রেখে আমার প্রতি যে অত্যাচার করেছিলো তারই প্রতিফলন এখন হচ্ছে।

রংপুরে চার দিনের সফরে আজ শনিবার এরশাদ সাংবাদিকদের সাথে এ একথা বলেন। এসময় কোটা পদ্ধতি নিয়ে এরশাদ বলেন, ‘এটি বাতিল করা যৌক্তিক ছিলো না। কোটা নিয়ে যে আন্দোলন করেছিলো সেটা প্রধানমন্ত্রীর মনে খুব পীড়া দিয়েছিলো তাই হয়তো তিনি মনের দুঃখে কোটা পদ্ধতি বাতিল করেছেন। আমার মনে হয় তিনি মুক্তিযোদ্ধা কোটা রেখে কোটা পদ্ধতি সংস্কার করবেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/78.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/78-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
রংপুর অফিস । মহানগর প্রতিনিধি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করুক আর না করুক জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহণ করবে এবং ৩০০ আসনেই প্রতিদ্বন্দ্বিতা করবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তিনি বলেন, আমাকে পাঁচটি বছর জেল খাটিয়েছে জামিন দেননি খালেদা জিয়ার সরকার। আমাকে জেলে...