বিশেষ প্রতিবেদক ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়া আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন কি না তা আদলতের এখতিয়ার।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলাটি সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা ফখরুদ্দিন আহমেদের সময় দায়ের করা হয়েছিল।

আজ শনিবার ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বর্তমান সরকারের সময় শুধু মাত্র মামলাটির বিচারিক কার্যক্রম সম্পন্ন হয়েছে। আর আদালত এ বিচার কাজ সম্পন্ন করেছে। এ মামলার বিচার কার্যক্রমের সঙ্গে সরকারের কোন সম্পৃক্ততা নেই। সেতুমন্ত্রী কাদের বলেন, কারাবন্দি বেগম জিয়ার সঙ্গে তার বাসার কাজের লোক রাখার অনুমতি পর্যন্ত দেয়া হয়েছে, যা নজির বিহীন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/630.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/630-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
বিশেষ প্রতিবেদক । আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়া আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন কি না তা আদলতের এখতিয়ার।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলাটি সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা...