কোম্পানীগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা ।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক উপ-রাষ্ট্রপতি ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, নির্বাচনের জন্য বিএনপিকে প্রস্তুত থাকতে হবে, সাথে সাথে গণতন্ত্র ও মানুষের মৌলিক অধিকার আদায়ের আন্দোলনও চালিয়ে যেতে হবে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আওয়ামী লীগ কি কারণে ক্ষমতা ছাড়তে চায় না, তার কারণ হলো বিনা ভোটে ক্ষমতায় এসে বড় বড় প্রকল্পসহ সর্বস্তরে দুর্নীতি করেছে।

তিনি শুক্রবার বেলা ১১টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের মানিকপুরে তার নিজ বাড়ির সামনে মাদ্রাসায় আমান মওদুদ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

মওদুদ আরো বলেন, দেশের মানুষ আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার জন্য নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক বা সহায়ক সরকারের পক্ষে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক এমপি হাসনা জসীম উদ্দিন মওদুদ। আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, বসুরহাট পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী সম্পাদক মাহমুদুর রহমান রিপন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল আল-মামুন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রাজন, ছাত্রনেতা আতোয়ার হোসেন পাবেল প্রমুখ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/456.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/456-300x300.jpgশিশির সমরাটজাতীয়
কোম্পানীগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা । বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক উপ-রাষ্ট্রপতি ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, নির্বাচনের জন্য বিএনপিকে প্রস্তুত থাকতে হবে, সাথে সাথে গণতন্ত্র ও মানুষের মৌলিক অধিকার আদায়ের আন্দোলনও চালিয়ে যেতে হবে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আওয়ামী লীগ কি কারণে ক্ষমতা ছাড়তে চায় না, তার কারণ হলো...