নিজস্ব প্রতিবেদক ।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বলেছেন, আগামীকাল ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় হবে। এ রায়কে ঘিরে কোনো নিরাপত্তা হুমকি নেই। নিরাপত্তা বিঘ্নিত হওয়ার কোনো সুযোগ নেই।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ মঙ্গলবার রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ শাহাব উদ্দীন কোরেশী, ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মোঃ মনিরুল ইসলাম বিপিএম-বার, পিপিএম-বার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মীর রেজাউল আলম বিপিএম-সেবা ও অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা এবং সাংবাদিকবৃন্দ।

কমিশনার বলেন, এটি মহামান্য আদালতের স্বাভাবিক কার্যক্রমের একটি অংশ। আমাদের নজরদারি রয়েছে, আমরা সতর্ক রয়েছি, আমরা প্রস্তুত আছি যাতে কোন স্বার্থান্বেষী মহল জনগণের নিরাপত্তা বিঘ্নিত করার কোন অপচেষ্টা করতে না পারে। রায়কে ঘিরে কোন ধরনের নৈরাজ্য বরদাস্ত করা হবে না।

নগরবাসীকে আশ্বস্ত করে কমিশনার বলেন, বাংলাদেশ পুলিশ তার সাংবিধানিক এবং আইনি দায়িত্ব পালনের মাধ্যমে সকলের জানমালের নিরাপত্তা দেয়ার জন্য প্রস্তুত রয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/75.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/75-300x280.jpgশিশির সমরাটজাতীয়
নিজস্ব প্রতিবেদক । ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বলেছেন, আগামীকাল ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় হবে। এ রায়কে ঘিরে কোনো নিরাপত্তা হুমকি নেই। নিরাপত্তা বিঘ্নিত হওয়ার কোনো সুযোগ নেই।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ মঙ্গলবার রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব...