1442404354
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া লন্ডনে পৌঁছেছেন। স্থানীয় সময় বুধবার সকাল সাতটা ১৪ মিনিটে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে তিনি পৌঁছান।
এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৯টার পর এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল বিমানবন্দর থেকে ঢাকা ত্যাগ করেন খালেদা জিয়া।
বিএনপি চেয়ারপারসনের সঙ্গে তার একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার, উপদেষ্টা পরিষদের সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও আবদুল আউয়াল মিন্টুর ছেলে তাবিথ আউয়াল রয়েছেন।

লন্ডনে অবস্থানরত দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও জিয়া পরিবারের বড় ছেলে তারেক রহমান, পুত্রবধূ জুবাইদা রহমান ও নাতনি জাইমা রহমান এবং ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শামিলা রহমান, দুই কন্যা জাফিয়া রহমান ও জাহিয়া রহমানের সঙ্গে দীর্ঘ ৮ বছর পর পারিবারিক আবহে ঈদুল আজহা উদযাপন করবেন খালেদা জিয়া। দেশের বাইরে এই প্রথমবারের মতো সপরিবারে ঈদ করবেন তিনি।

হাসন রাজাজাতীয়
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া লন্ডনে পৌঁছেছেন। স্থানীয় সময় বুধবার সকাল সাতটা ১৪ মিনিটে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে তিনি পৌঁছান। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৯টার পর এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল বিমানবন্দর থেকে ঢাকা ত্যাগ করেন খালেদা জিয়া। বিএনপি চেয়ারপারসনের সঙ্গে তার একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার, উপদেষ্টা পরিষদের সদস্য...