1439630079
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চিকিত্সা নিচ্ছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার কর্নেল হাসপাতালে তার শারীরিক চেকআপ শুরু হয়েছে। নিউইয়র্কে অবস্থানরত বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা মির্জা ফখরুলের সার্বিক তত্ত্বাবধান করছেন বলে জানা গেছে।

এদিকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বর্তমানে নিউইয়র্কের লাগোয়ার্ডিয়া এয়ারপোর্ট সংলগ্ন একটি হোটেলে অবস্থান করছেন। দু’একদিনের মধ্যে তিনি যুক্তরাষ্ট্র বিএনপির একজন নেতার বাসায় উঠতে পারেন। ওই নেতাই শুক্রবার মির্জা ফখরুলকে হাসপাতালে নিয়ে যান।

এর আগে স্থানীয় সময় মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় সিঙ্গাপুর এয়ার লাইন্সের একটি ফ্লাইটে করে তিনি নিউইয়র্কের জন এফ কেনেডি (জেএফকে) বিমানবন্দরে পৌঁছান। হুইল চেয়ারে চড়ে সহধর্মিনী রাহাত মির্জার সঙ্গে বিমানবন্দরের অভ্যর্থনা লাউঞ্জে যান মিজা ফখরুল ইসলাম আলমগীর।

যুক্তরাষ্ট্র যাওয়ার আগে গত ২৭ জুলাই চিকিত্সার জন্য সিঙ্গাপুরে যান মির্জা বিএনপির এই নেতা। সেখানে তিনি ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটাল এবং ইকোনো হসপিটালের তিন বিশেষজ্ঞ চিকিত্সকের তত্ত্বাবধানে ছিলেন।

হীরা পান্নাজাতীয়
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চিকিত্সা নিচ্ছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার কর্নেল হাসপাতালে তার শারীরিক চেকআপ শুরু হয়েছে। নিউইয়র্কে অবস্থানরত বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা মির্জা ফখরুলের সার্বিক তত্ত্বাবধান করছেন বলে জানা গেছে। এদিকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বর্তমানে নিউইয়র্কের লাগোয়ার্ডিয়া এয়ারপোর্ট সংলগ্ন...