4 copy
যুক্তরাষ্ট্ সংবাদদাতা ।
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে শুরু হওয়া তিন দিনব্যাপী বাংলাদেশ কনভেনশনে কিংবদন্তী শিল্পী আব্দুল জব্বারকে স্মরণ করেছে সেক্টর কমান্ডারসম ফোরাম যুক্তরাষ্ট্র শাখা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
স্থানীয় সময় শুক্রবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসের বেলোজিনো মিলনায়তনে এ কনভেনশনের উদ্বোধন করেন ঢাকার সাবেক ডেপুটি মেয়র ও বিএনপি নেতা এম এ সালাম।

কনভেনশনের মূলমঞ্চের সামনে প্রয়াত কণ্ঠযোদ্ধা আব্দুল জব্বারের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এছাড়া সদ্য প্রয়াত আরেক কণ্ঠযোদ্ধা মঞ্জুর আহমেদ ও লাকী আকন্দের প্রতিও শ্রদ্ধা জানানো হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন কণ্ঠযোদ্ধা ফকির আলমগীর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর ও ডিন সিরাজুল ইসলাম, কণ্ঠশিল্পী রিজিয়া পারভিন, যুক্তরাষ্ট্র বিএনপির নেতা গিয়াস আহমেদ, জাতীয় পার্টির সভাপতি মাহবুব আলী বুলু, বাংলাদেশ সোসাইটির শিক্ষা সম্পাদক আহসান হাবীবসহ আরও অনেকে।

উদ্বোধনী আলোচনার পরই ‘হৃদয়ে একাত্তর’ শীর্ষক সেমিনার হয় সেক্টর কমান্ডরস ফোরাম, যুক্তরাষ্ট্র শাখার সহযোগিতায়। এতে সভাপতিত্ব করেন সংগঠনটির প্রধান মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ ও সঞ্চালনা করেন আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও মুক্তিযোদ্ধা লাবলু আনসার। সেমিনারে আলোচনা করেন কণ্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রায়, কণ্ঠযোদ্ধা ফকির আলমগীর, কণ্ঠযোদ্ধা শহীদ হাসান, ফোরামের সেক্রেটারি মুক্তিযোদ্ধা রেজাউল বারী ও মুক্তিযোদ্ধা এম এ আওয়াল।

প্রতি বছর সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের শুক্র, শনি ও রোববার এ কনভেনশন অনুষ্ঠিত হওয়ায় এবার দ্বিতীয়বারের মতো সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে ঈদ থাকা সত্ত্বেও বাংলাদেশ কনভেনশন অনুষ্ঠিত হচ্ছে। এবারের কনভেনশনের মিডিয়া পার্টনার ‘চ্যানেল আই’ ও ‘ঠিকানা’ পত্রিকা।

কনভেনশনের বিভিন্ন পর্বে সঙ্গীত পরিবেশন করবেন কণ্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রায়, ফকির আলমগীর এবং শহীদ হাসান, কণ্ঠশিল্পী রিজিয়া পারভিন, সেলিম চৌধুরী, মুক্তা সারওয়ার, বিউটি দাস, শাহ মাহবুব, সাইরা রেজা, শাহরিন সুলতানা, জাকারিয়া মহিউদ্দিন ও মীরা সিনহা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/4-copy.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/4-copy-300x300.jpgশুভ সমরাটপ্রবাস জীবন
যুক্তরাষ্ট্ সংবাদদাতা । যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে শুরু হওয়া তিন দিনব্যাপী বাংলাদেশ কনভেনশনে কিংবদন্তী শিল্পী আব্দুল জব্বারকে স্মরণ করেছে সেক্টর কমান্ডারসম ফোরাম যুক্তরাষ্ট্র শাখা। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। স্থানীয় সময় শুক্রবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসের বেলোজিনো মিলনায়তনে এ কনভেনশনের উদ্বোধন করেন ঢাকার সাবেক ডেপুটি মেয়র ও বিএনপি নেতা এম এ সালাম। কনভেনশনের...