আদালত প্রতিবেদক ।
রাজধানীর হাতিরঝিল থানায় দায়ের করা নাশকতার মামলায় জামিন পেয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

মঙ্গলবার বিচারপতি মুহাম্মদ আব্দুল হাফিজ ও বিচারপতি কাশেফা হোসেনের ডিভিশন বেঞ্চ তাদের জামিন মঞ্জুর করে। আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

হাতিরঝিল ও খিলগাঁও থানায় করা দুই মামলায় তারা হাইকোর্টে জামিন চান। শুনানি শেষে আদালত অভিযোগপত্র দাখিল না করা পর্যন্ত তাদের জামিন দেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/31.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/31-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআইন-আদালত
আদালত প্রতিবেদক । রাজধানীর হাতিরঝিল থানায় দায়ের করা নাশকতার মামলায় জামিন পেয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মঙ্গলবার বিচারপতি মুহাম্মদ আব্দুল হাফিজ ও বিচারপতি কাশেফা হোসেনের ডিভিশন বেঞ্চ তাদের জামিন মঞ্জুর করে। আদালতে...