law-sign_337148
কুষ্টিয়ায় নাশকতার মামলায় জামিন না মঞ্জুর করে বিএনপি নেতা ও সদর উপজেলা চেয়ারম্যান প্রকৌশলী জাকির হোসেন সরকারকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
বৃহস্পতিবার দুপুরে নাশকতার মামলায় কুষ্টিয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাজ্জাদ হোসেনের আদালতে হাজির হলে জামিন নামঞ্জুর করে আদালত তাকে কারাগারে পাঠান।

এসময় সেখানে জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী, সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন, যুগ্ম সম্পাদক এম এ শামীম আরজুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
গত ২৭ জানুয়ারী জানুয়ারী তারিখে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বৃত্তিপাড়া নামক স্থানে ধান বোঝাই ট্রাকে আগুনের ঘটনায় দায়ের করা মামলার তিনি প্রধান আসামী ছিলেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/law-sign_337148.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/law-sign_337148.jpgহাসন রাজাস্বদেশের খবর
কুষ্টিয়ায় নাশকতার মামলায় জামিন না মঞ্জুর করে বিএনপি নেতা ও সদর উপজেলা চেয়ারম্যান প্রকৌশলী জাকির হোসেন সরকারকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে নাশকতার মামলায় কুষ্টিয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাজ্জাদ হোসেনের আদালতে হাজির হলে জামিন নামঞ্জুর করে আদালত তাকে কারাগারে পাঠান। এসময় সেখানে জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী...