image_250415.airindia
নেপালের ভূমিকম্প বিধ্বস্ত এলাকার নারীদের পাচার করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে এয়ার ইন্ডিয়ার দুই কর্মীকে। চাকরির প্রতিশ্রুতি দিয়ে তাদের মধ্য প্রাচ্যের দেশগুলিতে পাচার করার চেষ্টা হচ্ছিল বলে জানিয়েছেন এক পুলিশ কর্মকর্তা। এখনও পর্যন্ত এরকম ২৮ জন নারীকে উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এদের মধ্যে বেশির ভাগ নারীই নেপালের ভূমিকম্পে ভয়ানকভাবে ক্ষতিগ্রস্ত এলাকাগুলি থেকে এসেছে।
বৃহস্পতিবার এয়ারপোর্টে দিল্লির পুলিশ কমিশনার এমআই হায়দার জানান, ‘গত ২১ জুলাই বিষয়টি ধরা পড়ে। দিল্লি এয়ারপোর্ট থেকে দুবাই যাচ্ছিলেন সাতজন নারী। তাদের সব নথিপত্র বাজেয়াপ্ত করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে এয়ার ইন্ডিয়ার গ্রাউন্ডের দুই কর্মীকে গ্রেপ্তার করা হয়। পরে একটি হোটেলে তল্লাশি চালিয়ে মোট ২১ জন নারীকে উদ্ধার করে দিল্লি পুলিশ। তাদের নেপালে ফিরিয়ে দেওয়ার জন্য সবরকম ব্যবস্থা করছে পুলিশ। জানা গেছে, ওই নারীরা বাসে চেপে নেপাল থেকে ভারতে আসে। ধৃত দুই কর্মীর নাম মনীশ গুপ্ত ও কপিল কুমার।
গত এপ্রিলে ভয়াবহ ভূমিকম্পে নেপালে মৃত্যু হয় প্রায় দশ হাজার মানুষের।

শুভ সমরাটআন্তর্জাতিক
নেপালের ভূমিকম্প বিধ্বস্ত এলাকার নারীদের পাচার করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে এয়ার ইন্ডিয়ার দুই কর্মীকে। চাকরির প্রতিশ্রুতি দিয়ে তাদের মধ্য প্রাচ্যের দেশগুলিতে পাচার করার চেষ্টা হচ্ছিল বলে জানিয়েছেন এক পুলিশ কর্মকর্তা। এখনও পর্যন্ত এরকম ২৮ জন নারীকে উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এদের মধ্যে বেশির ভাগ নারীই নেপালের ভূমিকম্পে...