নারায়ণগঞ্জ প্রতিবেদক ।
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার আদমজী ইপিজেড এলাকায় বকেয়া বেতন-বোনাসের দাবিতে একটি পোশাক কারখানার শ্রমিকরা বিক্ষোভ করেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এ সময় পুলিশ বাধা দিলে তাদের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পুলিশসহ অর্ধশত শ্রমিক আহত হয়েছেন।

সোমবার সকালে আদমজী ইপিজেডের প্রধান ফটকের সামনে সোয়াদ ফ্যাশনের শ্রমিকরা অবস্থান নেন। তখন পুলিশ তাদের সরিয়ে দিতে চাইলে পুলিশের সঙ্গে শ্রমিকদের ধাওয়া পাল্টা-ধাওয়া হয়। এক পর্যায়ে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষ হয়। এতে পুলিশসহ অর্ধশতাধিক শ্রমিক আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।
এ সময় শ্রমিকরা বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করে। বিক্ষুব্ধ শ্রমিকরা একটি কাভার্ডভ্যানে আগুন ধরিয়ে দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ার সেল নিক্ষেপ, লাঠিচার্জ ও রাবার বুলেট ছোড়ে। পরে পুলিশ শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/121.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/121-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
নারায়ণগঞ্জ প্রতিবেদক । নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার আদমজী ইপিজেড এলাকায় বকেয়া বেতন-বোনাসের দাবিতে একটি পোশাক কারখানার শ্রমিকরা বিক্ষোভ করেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এ সময় পুলিশ বাধা দিলে তাদের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পুলিশসহ অর্ধশত শ্রমিক আহত হয়েছেন। সোমবার সকালে আদমজী ইপিজেডের প্রধান ফটকের সামনে সোয়াদ ফ্যাশনের শ্রমিকরা অবস্থান নেন।...