1442322006
নারায়ণগঞ্জে মা ও শিশু ছেলে হত্যা মামলায় দুইজনের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে দণ্ডপ্রাপ্ত দুইজনকে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দেয়া হয়েছে। অপর অভিযুক্তকে সাত বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। দণ্ডপ্রাপ্ত আবুল কাশেম (৫৮) ও দুলাল হোসেন (৫৫) আদালতে উপস্থিত ছিলেন। সাত বছরের দণ্ডপ্রাপ্ত আসামি বাবুল হোসেন (৩৫) পলাতক রয়েছে।

মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মিয়াজী শহীদুল আলম চৌধুরী এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন দড়িগাও এলাকার বাসিন্দা।
আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) এম রহিম জানান, ২০১১ সালে ৫ মার্চ রাতে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের দড়িগাঁও এলাকায় পথ হারানো অজ্ঞাত এক নারীকে আশ্রয় দেয়ার কথা বলে ধর্ষণ করে দুলাল ও আবুল কাশেম। তাদের সহযোগিতা করে বাবুল।

দণ্ডপ্রাপ্তরা ধর্ষণের পর ওই নারীকে হত্যা করে। এরপর তারা ওই নারীর সাত বছরের সন্তানকেও হত্যার পর লাশ দুটি পুরাতন কবরস্থান এলাকাতে গুমের চেষ্টা করেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করে।

মিস্টি রহমানআইন-আদালত
নারায়ণগঞ্জে মা ও শিশু ছেলে হত্যা মামলায় দুইজনের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে দণ্ডপ্রাপ্ত দুইজনকে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দেয়া হয়েছে। অপর অভিযুক্তকে সাত বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। দণ্ডপ্রাপ্ত আবুল কাশেম (৫৮) ও দুলাল হোসেন (৫৫) আদালতে উপস্থিত ছিলেন। সাত বছরের দণ্ডপ্রাপ্ত আসামি বাবুল হোসেন (৩৫) পলাতক রয়েছে। ...