নাটোর সংবাদদাতা ।
নাটোরের সিংড়া উপজেলার বিয়াস এলাকায় আব্দুল কাদের দুদুকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি ও ২ জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত ২ জনকে ১ লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে বিচারক সাইফুর রহমান সিদ্দীক এই আদেশ দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন- সিংড়া উপজেলার বিয়াস গ্রামের হাফিজুর রহমান, বুলু, খলিল, মজিবর এবং গুরুদাসপুর উপজেলার যোগেন্দ্রনগর বিলহরিবাড়ী এলাকার মনির হোসেন। আর যাবজ্জীবন সাজা প্রাপ্তরা হলেন- গুরুদাসপুর উপজেলার যোগেন্দ্রনগর এলাকার দুই ভাই আব্দুল হাকিম ও নজরুল ইসলাম।

নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ২০০৪ সালে ৩ ফেব্রুয়ারি সকালে কাদেরকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় আসামিরা। পরে তার কাছ থেকে চাঁদা দাবি করলে দিতে রাজি না হওয়ায় গুলি করে জখম করে। এতে ঘটনাস্থলেই মারা যায় কাদের। এই ঘটনায় নিহতের স্ত্রী জয়নব বাদী হয়ে সিংড়া থানায় ৯ জনকে অভিযুক্ত করে হত্যা মামলা রজু করে। পুলিশ এই মামলায় ৯ জনকেই অভিযুক্ত করে আদালতে চার্জশীট প্রদান করে। মামলা চলা অবস্থায় অভিযুক্ত বিয়াস এলাকার নজরুল ইসলাম ও আসলাম মৃত্যুবরণ করে। ওই মামলার দীর্ঘ শুনানি শেষে বিচারক এই আদেশ দেন।

রায় প্রদানের সময় ফাঁসির দণ্ডপ্রাপ্ত হাফিজুর রহমান ও মজিবর এবং যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নজরুল ইসলাম উপস্থিত ছিলেন। বাকী ৪ অভিযুক্ত পলাতক রয়েছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/522.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/522-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
নাটোর সংবাদদাতা । নাটোরের সিংড়া উপজেলার বিয়াস এলাকায় আব্দুল কাদের দুদুকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি ও ২ জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত ২ জনকে ১ লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড প্রদান...