Brammoman
নাটোরের সিংড়া উপজেলায় স্কুলছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে দুই কিশোরকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্তরা হলো, উপজেলার হাতিয়ান্দহ গ্রামের সোহান হোসেন ও একই এলাকার রফিকুল ইসলাম।

শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হেমন্ত হেনরী কুবিরের ভ্রাম্যমাণ আদালত ওই দুই বখাটেকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, দীর্ঘদিন ধরে উপজেলার হাতিয়ান্দহ উচ্চ বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে কু-প্রস্তাবসহ অশ্লীল কথাবার্তা বলে উত্যক্ত করে আসছিল স্থানীয় সুমন, রফিকুল, সোহান, রাশেদুল ও কনক নামে কয়েকজন বখাটে কিশোর। এক পর্যায়ে ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে সিংড়া থানায় লিখিত একটি অভিযোগ করা হয়। শুক্রবার সকালে পুলিশ হাতিয়ান্দহ বাজার এলাকা থেকে ওই দুই উত্যক্তকারীকে আটক করে। তবে এ ঘটনার মূল হোতা একই এলাকার বখাটে সুমন পলাতক রয়েছে।

হীরা পান্নাআইন-আদালত
নাটোরের সিংড়া উপজেলায় স্কুলছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে দুই কিশোরকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্তরা হলো, উপজেলার হাতিয়ান্দহ গ্রামের সোহান হোসেন ও একই এলাকার রফিকুল ইসলাম। শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হেমন্ত হেনরী কুবিরের ভ্রাম্যমাণ আদালত ওই দুই বখাটেকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেয়। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা...