আদালত প্রতিবেদক ।
রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের কর্মকর্তা নাজিম উদ্দিনের নিহতের ঘটনায় তার পরিবারকে এক কোটি টাকা ক্ষতিপূরণ কেন দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছে হাইকোর্ট।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ মঙ্গলবার বিচারপতি সালমা মাসুদ চৌধুরী ও বিচাপরপতি এ কে এম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ স্বপ্রণোদিত হয়ে এ রুল জারি করে।

আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী এ বি এম গোলাম মোস্তফা।

১৭ মে সকালে মোটরসাইকেলযোগে গন্তব্যে যাওয়ার সময় মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ নাজিমকে ধাক্কা দেয় একটি বাস। এতে তিনি গুরুতর আহত হলে তাৎক্ষণিক উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক নাজিমকে মৃত ঘোষণা করেন।

নাজিম উদ্দিনের মৃত্যুর ঘটনা নিয়ে প্রকাশিত খবর আদালতের নজরে আনেন হাইকোর্টের আইনজীবী গোলাম মোস্তফা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/05/219.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/05/219-300x300.jpgশিশির সমরাটআইন-আদালত
আদালত প্রতিবেদক । রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের কর্মকর্তা নাজিম উদ্দিনের নিহতের ঘটনায় তার পরিবারকে এক কোটি টাকা ক্ষতিপূরণ কেন দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছে হাইকোর্ট।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ মঙ্গলবার বিচারপতি সালমা মাসুদ চৌধুরী...