আদালত প্রতিবেদক ।
বিদেশে উন্নত চিকিৎসার জন্য নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার জব্দকৃত পাসপোর্ট আবারো তিন মাসের জন্য ফেরত দিতে ঢাকার সিএমএমকে নির্দেশ দিয়েছে আপিল বিভাগ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এ সংক্রান্ত একটি আবেদন নিষ্পত্তি করে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. ইমান আলীর নেতৃত্বাধীন আপিল বিভাগের ছয় বিচারপতির বেঞ্চ এ আদেশ দেন।

আদালত বলেন, ‘চিকিৎসা শেষে দেশে ফিরে মান্নাকে আবারো তার পাসপোর্ট জমা দিতে হবে।’ এর আগে ২০১৭ সালের ২৪ আগস্ট মান্নার জব্দকৃত পাসপোর্ট তিন মাসের জন্য ফেরত দেয়ার নির্দেশ দেন সর্বোচ্চ আদালত।

মান্নার আইনজীবী অ্যাডভোকেট ইদ্রিসুর রহমান জানান, রাষ্ট্রদ্রোহ ও উসকানির অভিযোগে করা পৃথক দুটি মামলায় ২০১৬ সালের ২৮ নভেম্বর আপিল বিভাগ হাইকোর্টেও দেয়া জামিন বহাল রাখেন। ঐ দিন আপিল বিভাগ তার আদেশে বলেন, মামলা দুটিতে পুলিশ প্রতিবেদন দাখিল করা পর্যন্ত তার জামিন বহাল থাকবে। এছাড়া তার পাসপোর্ট নিম্ন আদালতে জমা রাখতে হবে। সে অনুযায়ী তার পাসপোর্ট নিম্ন আদালতে জমা রাখা আছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/57.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/57-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআইন-আদালত
আদালত প্রতিবেদক । বিদেশে উন্নত চিকিৎসার জন্য নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার জব্দকৃত পাসপোর্ট আবারো তিন মাসের জন্য ফেরত দিতে ঢাকার সিএমএমকে নির্দেশ দিয়েছে আপিল বিভাগ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এ সংক্রান্ত একটি আবেদন নিষ্পত্তি করে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. ইমান আলীর নেতৃত্বাধীন আপিল বিভাগের ছয়...