1444973190
নাইজেরিয়ায় মসজিদে আত্মঘাতী বোমা হামলায় কমপক্ষে ৩০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অনেকে। বৃহস্পতিবার রাতে উত্তরাঞ্চলের বোর্নো রাজ্যের একটি মসজিদে নামাজ আদায়ের সময় দুটি আত্মঘাতী বোমা হামলা ঘটে। দেশটির জরুরি সংস্থার বরাতে এই খবর জানিয়েছে বিবিসি।

প্রথম বিস্ফোরণটি হয় মসজিদের ভেতরে। আর দ্বিতীয়টি হয়েছে বাইরে। এ ব্যাপারে নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে শুক্রবার জানানো হয়, নামাজের সময় আত্মঘাতী হামলায় হতাহতের ঘটনা ঘটেছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

এখনো কোনো সংগঠন এই হামলার দায় স্বীকার করেনি। যদিও নিরাপত্তা বাহিনী ও সংশ্লিষ্টরা এ জন্য সন্দেহ করছে সশন্ত্র সংগঠন বোকো হারামকে। কারণ গত কয়েক মাসে এই অঞ্চলে বেশ কয়েকটি আত্মঘাতী হামলা চালিয়েছে সংগঠনটি।

এর আগে মঙ্গলবার মাইদুগুরিতে তিনটি বোমা বিস্ফোরণে অন্ততপক্ষে চারজন নিহত হন। গেল সেপ্টেম্বর মাসে একই শহরে তিনটি বিস্ফোরণে ডজনেরও বেশি মানুষ নিহত হয়ে ছিলেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444973190.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444973190-300x261.jpgওয়াজ কুরুনীআন্তর্জাতিক
নাইজেরিয়ায় মসজিদে আত্মঘাতী বোমা হামলায় কমপক্ষে ৩০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অনেকে। বৃহস্পতিবার রাতে উত্তরাঞ্চলের বোর্নো রাজ্যের একটি মসজিদে নামাজ আদায়ের সময় দুটি আত্মঘাতী বোমা হামলা ঘটে। দেশটির জরুরি সংস্থার বরাতে এই খবর জানিয়েছে বিবিসি। প্রথম বিস্ফোরণটি হয় মসজিদের ভেতরে। আর দ্বিতীয়টি হয়েছে বাইরে। এ ব্যাপারে নিরাপত্তা...