আন্তর্জাতিক ডেস্ক ।

নাইজেরিয়ার উত্তর-পূর্বাঞ্চলীয় মাইদুগুরি শহরে চারটি আত্মঘাতী বোমারুর হামলায় অন্তত ১৪ জন নিহত হয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আহত হয়েছেন আরো অন্তত ২৯ জন। বুধবার সন্ধ্যায় মাইদুগুরি শহরের মুনা এলাকায় হামলাটি চালানো হয়েছে বলে জানিয়েছে সিবিসি, টাইমসসহ বেশকিছু মিডিয়া।
হামলাকারীদের মধ্যে নারী আত্মঘাতীও ছিল বলে জানিয়েছে পুলিশ। রাজ্যের জরুরি বিভাগের কর্মকর্তা বেল্লো ডামাবাত্তা জানিয়েছেন, সন্ধ্যায়  নামাজরত একদল লোককে লক্ষ্য করে প্রথম বিস্ফোরণটি ঘটানো হলে সাত জন নিহত হন। আরেক হামলাকারী একটি বাড়ির ভিতরে গিয়ে বিস্ফোরণ ঘটায় এবং অপর দুজন তাদের লক্ষ্যের কাছে পৌঁছানোর আগেই বিস্ফোরণে নিজেদের উড়িয়ে দেয়।
কোনো গোষ্ঠী হামলার দায় স্বীকার করেনি। কিন্তু জঙ্গিগোষ্ঠী বোকো হারাম মাইদুগুরিতে এ ধরনের বহু হামলা চালিয়েছে। সেসব হামলার অনেকগুলোতেই নারী আত্মঘাতী বোমারুদের ব্যবহার করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/717.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/717-300x214.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । নাইজেরিয়ার উত্তর-পূর্বাঞ্চলীয় মাইদুগুরি শহরে চারটি আত্মঘাতী বোমারুর হামলায় অন্তত ১৪ জন নিহত হয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আহত হয়েছেন আরো অন্তত ২৯ জন। বুধবার সন্ধ্যায় মাইদুগুরি শহরের মুনা এলাকায় হামলাটি চালানো হয়েছে বলে জানিয়েছে সিবিসি, টাইমসসহ বেশকিছু মিডিয়া। হামলাকারীদের মধ্যে নারী আত্মঘাতীও ছিল বলে জানিয়েছে পুলিশ। রাজ্যের জরুরি বিভাগের...