1443847207
ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের নবীগঞ্জে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। এই দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। হতাহতদের সকলেই বাস যাত্রী ছিলেন বলে জানা গেছে।

শুক্রবার রাত সাড়ে ৯টায় ওই উপজেলার জালালপুর নামক স্থানে দুর্ঘটনায় ৩ জন নিহত হন। পরে হাসপাতালে আরো ৩ জনের মৃত্যু হয়। শনিবার সকালে বাকি তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

শেরপুর হাইওয়ে থানার ওসি মোহাম্মদ নূরুন্নবী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ঢাকা থেকে সিলেটগামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-৮৩১৯) শুক্রবার রাত সাড়ে ৯টায় ওই স্থানে পৌঁছলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই একটি ট্রাককে (ঢাকা মেট্রো ট-১৬-২৮৫০) পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় বাসের ৩ আরোহী ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাকটি উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যান।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1443847207.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1443847207-300x300.jpgওয়াজ কুরুনীশেষের পাতা
ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের নবীগঞ্জে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। এই দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। হতাহতদের সকলেই বাস যাত্রী ছিলেন বলে জানা গেছে। শুক্রবার রাত সাড়ে ৯টায় ওই উপজেলার জালালপুর নামক স্থানে দুর্ঘটনায় ৩ জন নিহত হন। পরে হাসপাতালে...