নিজস্ব প্রতিবেদক ।
নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানগুলো দ্রুত এমপিওভুক্তির চেষ্টা করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, যে সব শিক্ষক এমপিওভুক্ত হবেন, তারা জুলাই মাস থেকেই বেতন প্রাপ্য হবেন। এজন্য মন্ত্রণালয়ে দুটি কমিটি কাজ করছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শিক্ষামন্ত্রী আজ বুধবার সচিবালয়ে শিক্ষা মন্ত্রণালয়ের অফিসকক্ষে নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক প্রতিনিধি সদস্যদের একটি প্রতিনিধিদলের সাথে বৈঠকে এ কথা বলেন।

নুরুল ইসলাম নাহিদ বলেন, শিক্ষা মন্ত্রণালয় শুরু থেকেই শিক্ষকদের কল্যাণে কাজ করছে। এবারও সর্বোচ্চ চেষ্টা করে যাব। বৈঠকে শিক্ষামন্ত্রী বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করতে সরকারের বিভিন্ন প্রচেষ্টা ও উদ্যোগ তুলে ধরেন।

শিক্ষক প্রতিনিধিদলে উপস্থিত ছিলেন নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ গোলাম মাহমুদুন্নবী, সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. বিনয় ভূষণ রায়, সদস্য মো. শফিকুল ইসলাম, মো. আনোয়ার হোসেন এবং জহুরুল ইসলাম।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/815.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/815-300x300.jpgঅর্ণব ভট্টজাতীয়
নিজস্ব প্রতিবেদক । নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানগুলো দ্রুত এমপিওভুক্তির চেষ্টা করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, যে সব শিক্ষক এমপিওভুক্ত হবেন, তারা জুলাই মাস থেকেই বেতন প্রাপ্য হবেন। এজন্য মন্ত্রণালয়ে দুটি কমিটি কাজ করছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শিক্ষামন্ত্রী আজ বুধবার সচিবালয়ে...