1438765337
বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, নতুন নির্বাচনের কথা শুধু বিএনপির কথা নয়, এটা সাধারণ মানুষের কথা। কাজেই সরকারের উচিত আলোচনার মাধ্যমে একটি নতুন নির্বাচনের ব্যবস্থা করা।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে ঢাকা জেলা যুবদল আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

নোমান বলেন, এই নির্বাচন কখন হবে, কিভাবে হবে তা সকল দলের আলোচনার মাধ্যেমে নির্ধারণ করতে হবে সরকারকেই ।

নোমান আরো বলেন, যদি সরকার নতুন নির্বাচনের ব্যবস্থা গ্রহণ না করে, জনগণকে সাথে নিয়ে জাতিকে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যেমে সরকারকে নির্বাচনের জন্য বাধ্য করাতে হবে।

তিনি বলেন, ধামাধরা নির্বাচন কমিশনারকে বাদ দিয়ে সকল দলের অংশগ্রহণের ভিত্তিতে নতুন নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচনের ব্যবস্থা করতে হবে।যেখানে জনসাধারণের মত প্রকাশের স্বাধীনতা থাকবে।

এ সময় বিএনপির যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমান সহ-সকল নেতাকর্মীর নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে জানান তিনি ।

বিএনপির যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমান সহ-সকল নেতাকর্মীর নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে ঢাকা জেলা যুবদল এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

ঢাকা জেলা যুবদলের সভাপতি নাজিম উদ্দিন নাজিমের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন, ঢাকা জেলা বিএনপির সভাপতি আব্দুল মান্নান, সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম, বিএনপির সহ-তথ্য ও গভেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

হীরা পান্নাজাতীয়
বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, নতুন নির্বাচনের কথা শুধু বিএনপির কথা নয়, এটা সাধারণ মানুষের কথা। কাজেই সরকারের উচিত আলোচনার মাধ্যমে একটি নতুন নির্বাচনের ব্যবস্থা করা। বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে ঢাকা জেলা যুবদল আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। নোমান বলেন, এই নির্বাচন...