ফরিদপুরে নগরকান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২৫জন। শনিবার দুপুরে ঢাকা-খুলনা বিশ্বরোডের উপজেলার গজারিয়ায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকাগামী সেবা গ্রীন লাইন পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১৪-৮৮৮৫) এর সঙ্গে অপর দিক থেকে আসা (ঢাকা মেট্রো- ট-১৪-২৩১৩) ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। আহত হয়েছে ২২জন। ঘটনাস্থলে অজ্ঞাত (২৪) এক যুবক ও মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার তিলছেড়া গ্রামের এস এম ইছা (২৫) মারা গেছে। আহতদের ফরিদপুর, মুকসুদপুর ও নগরকান্দার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে শুক্রবার সন্ধ্যায় একই সড়কের নগরকান্দার জয়বাংলায় ভাংগা মুখী নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নসিমনের যাত্রী উপজেলার আলগাদিয়া গ্রামের ইউসুফ মুন্সীর ছেলে বাদশা (৩) নিহত হয়েছে। এ ঘটনায় শিশুটির মা রূপালি বেগম (৪২), দশখারদিয়া গ্রামের রাজ্জাক মিয়ার স্ত্রী ডালিম বেগম (৬০) এবং ভাংগার আলগী গ্রামের লাল মিয়ার ছেলে সেকেন মিয়া (৪৪) আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1443862089.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1443862089-300x300.jpgওয়াজ কুরুনীস্বদেশের খবর
ফরিদপুরে নগরকান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২৫জন। শনিবার দুপুরে ঢাকা-খুলনা বিশ্বরোডের উপজেলার গজারিয়ায় এ ঘটনা ঘটে। জানা যায়, ঢাকাগামী সেবা গ্রীন লাইন পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১৪-৮৮৮৫) এর সঙ্গে অপর দিক থেকে আসা (ঢাকা মেট্রো- ট-১৪-২৩১৩) ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। আহত...