1439622102
নওগাঁয় ট্রন থেকে পড়ে আহত অজ্ঞাত পরিচয় এক শিশুর (আনুমানিক বয়স ৮ বছর) মৃত্য হয়েছে। শনিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজে (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

শিশুটি বে-ওয়ারিশ হিসাবে মৃতদেহ রামেকের মর্গে (হিমাগার) রাখা হয়েছে।

নওগাঁ সদর হাসপাতালের আরএমও ডা. মাহফুজার রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শিশুটি মাথায় আঘাত পাওয়ায় তার প্রচুর রক্তপাত হয়েছে। এছাড়া তার দুই হাত ভেঙ্গে গিয়েছিল। এক ব্যাগ এবি পজেটিভ রক্ত দেয়াসহ প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া দিয়ে শিশুটির আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্যে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

নওগাঁ সিভিল সার্জন ডা. মোজাহার হোসেন বুলবুল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শিশুর পরিচয় জানা যায়নি। শিশুটি আত্মীয়-স্বজন কেউ থাকলে তাদের রামেকে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে জেলার রাণীনগর উপজেলার গোনা গ্রামে রেল লাইনের পাশে ওই শিশুটি অচেতন অবস্থায় পড়ে ছিল। স্থানীয়রা দেখতে পেয়ে দুপুর ২টার দিকে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পরে নওগাঁ সদর হাসপাতালে বিকেলের দিকে স্থানান্তর করা হলে শিশুটিকে অর্থোপেডিক ওয়ার্ডে ভর্তি করা হয়।

স্থানীয়দের ধারণা, দুপুর সাড়ে ১২ টা থেকে ১ টার মধ্যে ওই শিশুটি ট্রেন থেকে পড়ে গিয়ে গুরুত্বর আহত হয়ে অজ্ঞান হয়ে যায়।

তুনতুন হাসানশেষের পাতা
নওগাঁয় ট্রন থেকে পড়ে আহত অজ্ঞাত পরিচয় এক শিশুর (আনুমানিক বয়স ৮ বছর) মৃত্য হয়েছে। শনিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজে (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। শিশুটি বে-ওয়ারিশ হিসাবে মৃতদেহ রামেকের মর্গে (হিমাগার) রাখা হয়েছে। নওগাঁ সদর হাসপাতালের আরএমও ডা. মাহফুজার রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শিশুটি মাথায় আঘাত...