বিনোদন প্রতিবেদক ।
চোর-পুলিশের লড়াই নিয়ে নির্মিত বলিউডের জনপ্রিয় সিনেমা ‘ধুম’ সিরিজের পরবর্তী সিক্যুয়াল ‘ধুম ৪’ এ অভিনয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন শাহরুখ খান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বৃহস্পতিবার ৫২তম জন্মদিনে সংবাদমাধ্যমকে শাহরুখ খান জানান, তিনি বর্তমানে অনন্দ এল রায়ের সিনেমার শুটিংয়ে ব্যস্ত। যেখানে শাহরুখের সঙ্গে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।

ডিসেম্বরের আগে কোনো শিডিউল তার হাতে নেই। তাই নতুন কোনো সিনেমায় আপাতত চুক্তি করছেন না তিনি।
শাহরুখ খান বলেন, যশ রাজ ফিল্মসের সঙ্গে এখনও কোনো চুক্তি করিনি। আনান্দ এল রায়ের সিনেমা নিয়ে আমি খুবই ব্যস্ত। নতুন কোনো সিনেমায় চুক্তি করার আগে আমি বর্তমান সিনেমাতে বেশি গুরুত্ব দিয়ে কাজ করবো। একইসঙ্গে আমি ক্যাটরিনা এবং আনুশকার সময়ও নষ্ট করতে চাই না।

প্রসঙ্গত, ২০০৪ সালে যশ রাজের ব্যানারে প্রথম ‘ধুম’ সিনেমা নির্মিত হয়। যেখানে জন আব্রাহাম ছিলেন নায়কের ভূমিকায়। ওই সিক্যুয়ালে মূলত চোরের ভূমিকায় দেখা যায় নায়ককে। পরে ২০০৬ সালে ‘ধুম ২’ সিনেমায় অভিনয় করেন হৃত্বিক রোশন। সর্বশেষ ২০১৩ সালে ‘ধুম ৩’ সিনেমায় অভিনয় করেন আমির খান। যেখানে ডাবল রোলে দেখা যায় আমিরকে। আর সবগুলো সিক্যুয়ালে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/103-682x1024.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/103-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । চোর-পুলিশের লড়াই নিয়ে নির্মিত বলিউডের জনপ্রিয় সিনেমা ‘ধুম’ সিরিজের পরবর্তী সিক্যুয়াল ‘ধুম ৪’ এ অভিনয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন শাহরুখ খান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বৃহস্পতিবার ৫২তম জন্মদিনে সংবাদমাধ্যমকে শাহরুখ খান জানান, তিনি বর্তমানে অনন্দ এল রায়ের সিনেমার শুটিংয়ে ব্যস্ত। যেখানে...