আন্তর্জাতিক ডেস্ক ।
অবিশ্বাস্য হলেও ঘটনা সত্যি, ভারতের উত্তরপ্রদেশে শত শত ধর্ষণের ভিডিও বিক্রি হচ্ছে ৩শ থেকে ৫শ রুপিতে। পুলিশের সামনেই এমন হতবাককর কাণ্ড ঘটলেও ভারতীয় পুলিশ প্রশাসন নিরুত্তাপ‌ ভূমিকা পালন করছে বলে অভিযোগ উঠেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

তবে ধর্ষণের নৃশংসতা ও কত মিনিটের ক্লিপিংস, সে অনুযায়ী নির্ধরিত হচ্ছে এসব ভিডিওর দাম।

স্থানীয়রা বলছেন, উত্তরপ্রদেশের লক্ষ্ণৌর নাকা হিন্দোলা মার্কেট ইলেকট্রনিক সরঞ্জামের জন্য বিখ্যাত। মার্কেটের পাশেই রয়েছে একটি সংকীর্ণ গলি। যেখানে দেদারছে বিক্রি হচ্ছে ধর্ষণের ভিডিও। দাম‌ রাখা হচ্ছে ৩শ থেকে ৫শ রুপি পর্যন্ত। ধর্ষণের ভিডিও কেনার জন্যই এখন ভিড় জমাচ্ছেন ক্রেতারা। তবে বিক্রেতারা পরিচিত না হলে ভিডিও প্রকাশ্যে আনছেন না।

স্থা্নীয় বাসিন্দারা আরো বলেন, কিছুদিন আগেও রাজ্যে পর্ন ভিডিও ক্লিপিংস লুকিয়ে বিক্রি হত। কিন্তু ইন্টারনেটের কল্যাণে এখন পর্ন ভিডিওর চাহিদায় ভাটা পড়েছে। চাহিদা বেড়েছে ধর্ষণ দৃশ্য ক্যামরাবন্দীর ভিডিও।

খবরটি নিয়ে গেল বছর প্রথমবার ফলাও করে প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া। সম্প্রতি আরো কিছু মিডিয়া খবরটি আবারো উঠে এসেছে। এরমধ্যে রয়েছে সিয়াসাট, ব্রডলি ডটকম।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/344.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/344-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । অবিশ্বাস্য হলেও ঘটনা সত্যি, ভারতের উত্তরপ্রদেশে শত শত ধর্ষণের ভিডিও বিক্রি হচ্ছে ৩শ থেকে ৫শ রুপিতে। পুলিশের সামনেই এমন হতবাককর কাণ্ড ঘটলেও ভারতীয় পুলিশ প্রশাসন নিরুত্তাপ‌ ভূমিকা পালন করছে বলে অভিযোগ উঠেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তবে ধর্ষণের নৃশংসতা ও কত মিনিটের ক্লিপিংস, সে অনুযায়ী...