ক্রীড়া প্রতিবেদক ।
স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে ১৪০ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে ফের ব্যাটিং শুরু করেছে জিম্বাবুয়ে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তৃতীয় দিনের খেলায় এখন জয়ের জন্য বাংলাদেশের সামনে বড় লক্ষ্য ছূঁড়ে দেয়ার লক্ষ্যে খেলছে। সিলেট স্টেডিয়ামে ব্যাট করছেন দুই ওপেনার অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা ও ব্রায়ান চারি।

প্রথম ইনিংসে জিম্বাবুয়ে করেছে ২৮২ রান। জবাবে বাংলাদেশ মাত্র ১৪৩ রানে অলআউট হয়ে যায়। ফলে প্রথম ইনিংসে ১৩৯ রানের লিড পায় সফরকারীরা। গতকাল দ্বিতীয় দিনে এই লিড নিয়েই দ্বিতীয় ইনিংস শুরু করে দলটি। দ্বিতীয় ইনিংসে ১ রান করতেই দিনের খেলা শেষ হয়।

ফলে আজ তৃতীয় দিনের খেলা শুরুর আগে তাদের লিড দাঁড়ায় ১৪০ রানের। সেখান থেকেই আজ সামনে এগুতে ব্যাট করছে তারা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/11/33.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/11/33-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
ক্রীড়া প্রতিবেদক । স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে ১৪০ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে ফের ব্যাটিং শুরু করেছে জিম্বাবুয়ে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তৃতীয় দিনের খেলায় এখন জয়ের জন্য বাংলাদেশের সামনে বড় লক্ষ্য ছূঁড়ে দেয়ার লক্ষ্যে খেলছে। সিলেট স্টেডিয়ামে ব্যাট করছেন দুই ওপেনার অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা ও ব্রায়ান চারি। ...