5
দোহার-নবাবগঞ্জ সংবাদদাতা ।
ঢাকার দোহার উপজেলার মৈনট ঘাটে পদ্মায় ডুবে নিখোঁজ হওয়া তিন শিক্ষার্থীর মধ্যে মহিম (২২) নামে এক ছাত্রেরে লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে ঝাউকান্দা এলাকায় নদীর তীরে ভেসে উঠলে উদ্ধারকারী দল তাঁকে উদ্ধার করে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিখোঁজ বাকি দুজন হলেন, মনিপুরী কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র মো. সালমান (২১), ও মিরপুর কমার্স কলেজ অনার্স ২য় বর্ষের ছাত্র সুপ্রিয় (২৩) । তাদেরকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরী দল চেষ্টা চালাচ্ছে।

দোহার থানার চর মোহাম্মদপুর পুলিশ ফাঁড়ির এসআই আরব আলী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, বুধবার সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে নদীতে মো. মহিম (২১) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করে। মহিম ঢাকার মোহাম্মদপুরের শাহ আলমের ছেলে। তিনি ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ছাত্র।

ঈদের পরদিন মঙ্গলবার বিকালে মহিমসহ পাঁচজন ঢাকা থেকে দোহারে বেড়াতে যান। মৈনট ঘাট থেকে প্রায় দেড় কিলোমিটার পূর্ব-দক্ষিণে ঝাঁওকান্দি এলাকায় তারা নদীতে নামেন। এক পর্যায়ে তীব্র স্রোতে তাদের মধ্যে তিনজন তলিয়ে যান।

পুলিশ, কোস্ট গার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনার পরপরই নিখোঁজদের সন্ধানে পদ্মায় তল্লাশি শুরু করে। কিন্তু তীব্র স্রোতের কারণে রাত ১২টার দিকে উদ্ধার অভিযান স্থগিত করা হয়।

এসআই আরব আলী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে আরও জানান, নিখোঁজ তিন ছাত্রের সন্ধানে বুধবার সকালে দ্বিতীয় দিনের মত অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। পরে নদী থেকে মহিমের লাশ উদ্ধার করা হয়। বাকি দুই ছাত্রের সন্ধানে তল্লাশি অব্যাহত রয়েছে বলে জানান তিনি। আরব আলী বলেন, গতবছরও ঈদের ছুটিতে মৈনট ঘাটে বেড়াতে এসে পদ্মায় ডুবে বিশ্ববিদ্যালয়ের তিনছাত্রসহ আরও কয়েকজনের মৃত্যু হয়।

এ ধরনের ঘটনা এড়াতে এবার ঈদের ছুটিতে মৈনট ঘাটে সার্বক্ষণিক পুলিশি পাহারার ব্যবস্থা করা হয়েছিল, যাতে কেউ পদ্মায় গোসল করতে নামতে না পারে। কিন্তু ওই পাঁচ ছাত্র মৈনট ঘাট থেকে অনেকটা দূরে গিয়ে পদ্মায় নেমে বিপদে পড়ে বলে জানান তিনি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/06/528.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/06/528-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনশেষের পাতা
দোহার-নবাবগঞ্জ সংবাদদাতা । ঢাকার দোহার উপজেলার মৈনট ঘাটে পদ্মায় ডুবে নিখোঁজ হওয়া তিন শিক্ষার্থীর মধ্যে মহিম (২২) নামে এক ছাত্রেরে লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে ঝাউকান্দা এলাকায় নদীর তীরে ভেসে উঠলে উদ্ধারকারী দল তাঁকে উদ্ধার করে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিখোঁজ বাকি...