1440326304
আগামী ৭২ ঘন্টায় দেশের কুড়িগ্রাম, গাইবান্ধা, জামালপুর, বগুড়া, সিরাজগঞ্জ, ফরিদপুর, শরিয়তপুর, রাজবাড়ী ও মুন্সিগঞ্জ জেলার কিছু এলাকায় বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে।

উত্তর-পূর্বাঞ্চলীয় সিলেট, সুনামগঞ্জ, শেরপুর ও নেত্রকোনা জেলায় বন্যা পরিস্থিতির উন্নতি হতে পারে এবং সাতক্ষীরা জেলার বন্যা পরিস্থিতি অপরিবর্তিত থাকতে পারে। রবিবার পানি উন্নয়ন বোর্ডের বন্যা তথ্য কেন্দ্রের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্রহ্মপুত্র-যমুনা ও গঙ্গা-পদ্মা নদীসমূহে পানির সমতল বৃদ্ধি পাচ্ছে। যা আগামী ৭২ ঘন্টা পর্যন্ত অব্যাহত থাকতে পারে। আগামী ৪৮ ঘন্টায় সুরমা-কুশিয়ারা নদীসমূহের পানি সমতল হ্রাস পাচ্ছে এবং তা অব্যাহত থাকবে।

পানি উন্নয়ন বোর্ডের ৮৫টি পানি মনিটরিং স্টেশনের মধ্যে ৫১টি স্থানে পানি বৃদ্ধি ও ৩৩টি স্থানে পানি হ্রাস পেয়েছে। একটি স্থানে পানি অপরিবর্তিত রয়েছে। ১৪টি স্থানে পানি বিপদসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

খবর বাসসের।

তাহসিনা সুলতানাজাতীয়
আগামী ৭২ ঘন্টায় দেশের কুড়িগ্রাম, গাইবান্ধা, জামালপুর, বগুড়া, সিরাজগঞ্জ, ফরিদপুর, শরিয়তপুর, রাজবাড়ী ও মুন্সিগঞ্জ জেলার কিছু এলাকায় বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে। উত্তর-পূর্বাঞ্চলীয় সিলেট, সুনামগঞ্জ, শেরপুর ও নেত্রকোনা জেলায় বন্যা পরিস্থিতির উন্নতি হতে পারে এবং সাতক্ষীরা জেলার বন্যা পরিস্থিতি অপরিবর্তিত থাকতে পারে। রবিবার পানি উন্নয়ন বোর্ডের বন্যা তথ্য...