বিশেষ প্রতিবেদক ।
জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী জাতিসংঘ সদর দফতরে ‘কমিশন ফর স্যোসাল ডেভেলেপমেন্ট’-এর ৫৬তম অধিবেশন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অংশগ্রহণ শেষে আজ মঙ্গলবার দেশে ফিরেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

স্পিকার এই অধিবেশন উপলক্ষে ‘বয়স্ক জনগোষ্ঠীর জন্য ২০০২ সালে গৃহীত মাদ্রিদ ইন্টারন্যাশনাল প্ল্যান অব অ্যাকশানের তৃতীয় রিভিউ ও অ্যাপরাইজালের আঞ্চলিক ফলাফলের ওপর গ্লোবাল রিভিউ’ সংক্রান্ত উচ্চপর্যায়ের এক আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

উচ্চপর্যায়ের এই আলোচনা সভায় তিনি এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের প্রতিনিধিত্ব করেন।

সফরকালে স্পিকার জাতিসংঘ সদর দফতরে জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক বিভাগ (ডেসা)-এর আন্ডার সেক্রেটারি জেনারেল জেনমিন লিউর সঙ্গে বৈঠক করেন।

স্পিকারকে অভ্যর্থনা জানাতে সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. মো. আবদুর রব হাওলাদারসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত ছিলেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/79.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/79-300x300.jpgঅর্ণব ভট্টজাতীয়
বিশেষ প্রতিবেদক । জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী জাতিসংঘ সদর দফতরে ‘কমিশন ফর স্যোসাল ডেভেলেপমেন্ট’-এর ৫৬তম অধিবেশন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অংশগ্রহণ শেষে আজ মঙ্গলবার দেশে ফিরেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। স্পিকার এই অধিবেশন উপলক্ষে ‘বয়স্ক জনগোষ্ঠীর জন্য ২০০২ সালে গৃহীত মাদ্রিদ ইন্টারন্যাশনাল প্ল্যান অব অ্যাকশানের তৃতীয় রিভিউ...