বিশেষ প্রতিবেদক ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ওয়ান-ইলেভেন থেকে আমরা শিক্ষা নিয়েছি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
কিন্তু বিএনপি নেয়নি। বাংলাদেশে আর এক-এগারোর পুনরাবৃত্তি ঘটবে না।

বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ওয়ান-ইলেভেন থেকে আওয়ামী লীগ শিক্ষা নিয়েছে। কিন্তু বিএনপি নেয়নি। বিএনপি বুঝে গেছে আগামী নির্বাচনে তাদের কী পরিণতি হবে। বিএনপি ভোট পাওয়ার মতো কোনো কাজ করেনি। সে কারণে তারা ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মাহবুব-উল আলম হানিফ, আবদুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী, আবদুস সোবহান গোলাপ, ড. হাছান মাহমুদ, দেলোয়ার হোসেন, আবদুস সবুর, শামসুন্নাহার চাঁপা, শাম্মী আক্তার প্রমুখ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/325.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/325-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
বিশেষ প্রতিবেদক । আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ওয়ান-ইলেভেন থেকে আমরা শিক্ষা নিয়েছি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। কিন্তু বিএনপি নেয়নি। বাংলাদেশে আর এক-এগারোর পুনরাবৃত্তি ঘটবে না। বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে সাংবাদিকদের...