1440048929_th
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৬ জেলায় ৯টি সেতু উদ্বোধন করেন। আজ সকাল ১১টা তাঁর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাদারীপুর-শরিয়তপুর-চাঁদপুর মহাসড়কের মাদারীপুরে দীর্ঘ প্রতীক্ষিত আসমত আলী খান সেতুসহ ৪টি সেতু উদ্বোধন করেন।

একই অনুষ্ঠানে তিনি সিলেট, পটুয়াখালী, কক্সবাজার, সুনামগঞ্জ ও গাইবান্ধা জেলায় একটি করে সেতু উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র জানায়, মাদারীপুরের ৪টি সেতু উদ্বোধন ছাড়াও প্রধানমন্ত্রী সিলেট জেলায় নবনির্মিত গোলাপগঞ্জ-বিয়ানিবাজার সড়কে কুশিয়ারা নদীর ওপর চান্দেরপুর সেতু উদ্বোধন করেন।

এছাড়াও পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে শেখ রাসেল সেতু, কক্সবাজারের চকোরিয়া-বদরখালী-মহেশখালী সড়কে বেতাখালী সেতু, সুনামগঞ্জের সুরমা নদীর ওপর আবদুজ জহুর সেতু এবং গাইবান্ধা জেলার গাইবান্দা-নকাইহাট-গোবিন্দগঞ্জ সড়কে করতোয়া নদীর ওপর বরদহ সেতু উদ্বোধন করেন।

হাসন রাজাজাতীয়
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৬ জেলায় ৯টি সেতু উদ্বোধন করেন। আজ সকাল ১১টা তাঁর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাদারীপুর-শরিয়তপুর-চাঁদপুর মহাসড়কের মাদারীপুরে দীর্ঘ প্রতীক্ষিত আসমত আলী খান সেতুসহ ৪টি সেতু উদ্বোধন করেন। একই অনুষ্ঠানে তিনি সিলেট, পটুয়াখালী, কক্সবাজার, সুনামগঞ্জ ও গাইবান্ধা জেলায় একটি করে...