নিজস্ব প্রতিবেদক ।
দেশের সিনেমা হলগুলোর উন্নয়নে প্রাথমিকভাবে বরাদ্দ আসছে ৫০ কোটি টাকা। আগামী ছয় মাসের মধ্যেই অত্যাধুনিক প্রযুক্তিতে ডিজিটাল হবে ৭ টি সিনেমা হল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এছাড়াও তালিকায় আছে অর্ধশতাধিক হল। আজ বুধবার ‘অফিসার রিটার্নস’ সিনেমার মহরতে এই কথা জানান চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

এছাড়াও একই অনুষ্ঠানে উপস্থিত থাকা প্রযোজক খোরশেদ আলম খসরু জানান শিগগির ই টিকেটিনফগ চালু হচ্ছে। তিনি বলেন, আধুনিক হলের পাশাপাশি ৬ মাসের মধ্যে ই-টিকিটিং ব্যবস্থাও চালু হবে হলগুলোতে। প্রি-একনেকে এই প্রস্তাবনা চলে গেছে। সরকারও দ্রুতই এই ব্যপারে কাজ শুরু করতে চায়।

খসরু বলেন এর ফলেকোন হলে কত টাকার টিকিট বিক্রি হলো সেটা যে কেউ ওই হলের ওয়েবসাইটে গিয়ে খুব সহজেই জানা যাবে। প্রযোজকদের আর ফাঁকি দেয়া যাবে না। ধীরে ধীরে সারাদেশের হলগুলোই ডিজিটাল সিস্টেমের আওতায় আসবে।

নির্দিষ্ট একটি গোষ্ঠির কাছে, কতিপয় ব্যক্তির নিকট বাংলাদেশের সিনেমা হলগুলো আটকে আছে। তারা কুক্ষিগত করে রেখেছে। একজন নির্মাতা তার সিনেমাকে ইচ্ছেমতো হলে মুক্তি দিতে পারেন না। আর হলে গেলেও নানা দুর্নীতির মুখে প্রযোজক প্রাপ্য টাকা ফেরত পান না। সেই সমস্যার অনেকটাই কেটে যাবে।

গুলজার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা চলচ্চিত্রের মানুষেরা কৃতজ্ঞ। তিনি আমাদের সমস্যা উপলব্দি করেছেন এবং তার সমাধানে আন্তরিকভাবে এগিয়ে এসেছেন। শিগগিরই ৫০ কোটি টাকা বরাদ্দ আসছে সিনেমা হলের উন্নয়নে। আগামী দিনগুলোতে সারাদেশের সিনেমা হল রাষ্ট্রীয়ভাবে আধুনিকায়ন করা হবে বলে সিদ্ধান্ত নেয়া হচ্ছে।

মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘অফিসার রিটার্নস’ ছবির প্রযোজক আব্দুল বাছেত, নির্মাতা বন্ধন বিশ্বাস, নায়ক নিরব, নায়িকা জলি, অভিনেতা শিমুল খানসহ আরও অনেকেই।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/05/107.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/05/107-300x254.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । দেশের সিনেমা হলগুলোর উন্নয়নে প্রাথমিকভাবে বরাদ্দ আসছে ৫০ কোটি টাকা। আগামী ছয় মাসের মধ্যেই অত্যাধুনিক প্রযুক্তিতে ডিজিটাল হবে ৭ টি সিনেমা হল। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এছাড়াও তালিকায় আছে অর্ধশতাধিক হল। আজ বুধবার ‘অফিসার রিটার্নস’ সিনেমার মহরতে এই কথা জানান চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর...