image_255224.kazi+zafar+ahmed
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদ বলেছেন, দেশে সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে ব্যর্থতার কারণেই সর্বক্ষেত্রে অরাজকতা সৃষ্টি হয়েছে। দেশে আইনশৃঙ্খলা থেকে শুরু করে সামাজিক, অর্থনৈতিক, ব্যবসা-বাণিজ্য ও কর্মসংস্থানসহ প্রতিটি ক্ষেত্রে স্থবিরতা দেখা দিয়েছে। এর সাথে উদ্বেগজনকভবে বেড়ে গেছে শিশু হত্যা ও নারী নির্যাতন।
মঙ্গলবার জাতীয় পার্টির গুলশানস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রেসিডিয়ামের সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি ।
কাজী জাফর বলেন, দেশের মানুষ এখন চরম অনিশ্চয়তা ও নিরাপত্তাহীনতার মধ্যে দিন কাটাচ্ছে। আইনশৃঙ্খলা অবস্থা এতই অবনতি হয়েছে যে, গুম, খুনসহ বিচার বহির্ভুত হত্যাকাণ্ড এখন নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।
তিনি আরও বলেন, মানুষ এখন নিজ ঘরের ভেতর তো নয়ই, মায়ের পেটে শিশুও নিরাপদ নয়। দুর্বৃত্তরা টার্গেট করে একের পর এক ব্লগারদের হত্যা করছে। এ হত্যাকাণ্ডের পেছনে কারা আছে আইনশৃঙ্খলা রক্ষাকরী বাহিনী আজও তা বের করতে পারছে না। ছিনতাই, চাঁদাবাজী, দুর্নীতি মাথাচড়া দিয়ে উঠেছে।
তিনি বলেন, পৃথিবীর ১২২টি দেশ জিএসপি সুবিধা পেলেও বঞ্চিত হল বাংলাদেশ। যথেষ্ট সম্ভাবনা সত্ত্বেও বিদেশিদের এদেশে বিনিয়োগর অনিহা প্রকাশের একটি মাত্র কারণ একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানে ব্যর্থতা যা দেশকে অস্থিতিশীল করে রেখেছে।
সরকারের পৃষ্ঠপোষকতায় দুর্নীতিবাজরা সম্পদের পাহাড় গড়ছে। দুর্নীতি আজ সর্বোগ্রাসী মহামারি রূপ ধারণ করেছে।
কাজী জাফর আহমদ বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য দলের নেতা-কর্মীদের প্রতিও আহবান জানিয়েছেন।
সভায় আরো বক্তব্য রাখেন পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ড:টি.আই.এম.ফজলে রাব্বি চৌধুরী, মহাসচিব ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার, প্রেসিডিয়াম সদস্য এস এম এম আলম, আহসান হাবীব লিংকন, লুৎফর রহমান চৌধুরী হেলাল, নওয়াব আলী আব্বাস খান, আনোয়ারা বেগম, এডভোকেট মাওলানা রুহুল আমীন, এডভোকেট হোসনে আরা আহসান, খালেকুজ্জামান চৌধুরী, জাফরউল্লাহ খান চৌধুরী (লাহরী), এডভোকেট মুহম্মদ শফিউদ্দিন ভূঁইয়া, এডভোকেট আলহাজ্ব বদরুদ্দোজা আহম্মদ সুজা, আলহাজ্ব মো: সেলিম মাস্টার প্রমুখ।

বাহাদুর বেপারীজাতীয়
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদ বলেছেন, দেশে সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে ব্যর্থতার কারণেই সর্বক্ষেত্রে অরাজকতা সৃষ্টি হয়েছে। দেশে আইনশৃঙ্খলা থেকে শুরু করে সামাজিক, অর্থনৈতিক, ব্যবসা-বাণিজ্য ও কর্মসংস্থানসহ প্রতিটি ক্ষেত্রে স্থবিরতা দেখা দিয়েছে। এর সাথে উদ্বেগজনকভবে বেড়ে গেছে শিশু হত্যা ও নারী নির্যাতন। মঙ্গলবার জাতীয় পার্টির...