আন্তর্জাতিক ডেস্ক ।
চীনের এক শীর্ষ জেনারেল আত্মহত্যা করেছেন। দুর্নীতির দায়ে অভিযুক্ত দেশটির সামরিক বাহিনীর সাবেক দুই সিনিয়র কর্মকর্তার সঙ্গে সম্পর্ক থাকায় তার বিরুদ্ধে কর্তৃপক্ষ তদন্ত শুরু করার পর তিনি আত্মহত্যা করলেন। মঙ্গলবার রাষ্ট্রীয় সংবাদমাধ্যম একথা জানায়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

এক কমিশনের বিবৃতির বরাত দিয়ে চীনের সরকারি বার্তা সংস্থা সিনহুয়ার খবরে বলা হয়, কেন্দ্রীয় সামরিক কমিশনের সদস্য ঝং ইয়ং ২৩ নভেম্বর বেইজিংয়ে তার নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। প্রেসিডেন্ট শি জিনপিংয়ের দুর্নীতি বিরোধী ব্যাপক অভিযানের ফাঁদে পড়া সর্বশেষ কর্মকর্তা হচ্ছেন ঝং।

২০১২ সাল থেকেই চীনের কমিউনিস্ট পার্টির বিভিন্ন পর্যায়ের ১৫ লাখ কর্মকর্তার পাশাপাশি সামরিক বাহিনীর শীর্ষ পর্যায়ের কর্মকর্তাদেরও তদন্তের আওতায় আনা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র :সিনহুয়া।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/1035.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/1035-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । চীনের এক শীর্ষ জেনারেল আত্মহত্যা করেছেন। দুর্নীতির দায়ে অভিযুক্ত দেশটির সামরিক বাহিনীর সাবেক দুই সিনিয়র কর্মকর্তার সঙ্গে সম্পর্ক থাকায় তার বিরুদ্ধে কর্তৃপক্ষ তদন্ত শুরু করার পর তিনি আত্মহত্যা করলেন। মঙ্গলবার রাষ্ট্রীয় সংবাদমাধ্যম একথা জানায়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এক কমিশনের বিবৃতির বরাত...