1442764316
দুর্নীতির উর্দ্ধে থেকে সেবার মনোভাব নিয়ে কাজ করার জন্য বিটিসিএল কর্মকর্তাদের আহ্বান জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। রবিবার বিটিসিএল প্রধান কার্যালয়ে সংস্থার জ্যেষ্ঠ কর্মকর্তাদের সঙ্গে এক বৈঠকে তিনি এ আহ্বান জানান।

প্রতিমন্ত্রী বলেন, “বিটিসিএল একটি সেবামুলক প্রতিষ্ঠান। সেবার মাধ্যমেই এ প্রতিষ্ঠানকে জনগনের সন্তুষ্টি অর্জন করতে হবে এবং বিটিসিএলকে হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে। কিছু দুর্নীতিবাজ কর্মকর্তার কারণে বিটিসিএলের বদনাম আছে। এ থেকে আমাদের বেরিয়ে আসতে হবে।”

তিনি বলেন, “আমি জানি বিটিসিএলে অনেক মেধাবী কর্মকর্তা আছে। তাঁরা কর্মদক্ষতা দিয়ে এবং সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করেন তাহলে এই প্রতিষ্ঠানকে লোকসানের হাত থেকে ফিরিয়ে আনতে পারবেন।”

বৈঠকে ডাক ও টেলিযোগযোগ সচিব মো. ফয়জুর রহমান চৌধুরী, বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক গোলাম ফখরুদ্দিন আহমেদ চৌধুরীসহ সংস্থার সদস্য ও জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বাসস।

শুভ সমরাটজাতীয়
দুর্নীতির উর্দ্ধে থেকে সেবার মনোভাব নিয়ে কাজ করার জন্য বিটিসিএল কর্মকর্তাদের আহ্বান জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। রবিবার বিটিসিএল প্রধান কার্যালয়ে সংস্থার জ্যেষ্ঠ কর্মকর্তাদের সঙ্গে এক বৈঠকে তিনি এ আহ্বান জানান। প্রতিমন্ত্রী বলেন, 'বিটিসিএল একটি সেবামুলক প্রতিষ্ঠান। সেবার মাধ্যমেই এ প্রতিষ্ঠানকে জনগনের সন্তুষ্টি অর্জন করতে হবে এবং বিটিসিএলকে...