বিশেষ প্রতিবেদক ।
দুর্নীতি সরকারের সব আর্জনকে ম্লান করে দিচ্ছে উল্লেখ করে দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, দুর্নীতিবাজদের শাস্তি পেতেই হবে। তাদের কোন ছাড় নেই বলেও জানান তিনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

দুদক চেয়ারম্যান আজ চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে “দুর্নীতিমুক্ত সরকারি সেবা, দুর্নীতির অভিযোগের প্রকৃতি” শীর্ষক এক মতবিনিময় সভায় এ কথা বলেন। সভায় চাঁদপুর জেলা পর্যায়ের কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধি ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ইকবাল মাহমুদ বলেন, দুর্নীতি, তদবিরবাজ ও ক্ষমতার অপব্যবহারকারীদের বিশেষ প্রভাব নির্মূল করা প্রয়োজন। তদবিরবাজরাই সবচেয়ে বড় দুর্নীতিবাজ। তাদের প্রতিরোধ করতে হবে। দুর্নীতির যে ব্যপকতা রয়েছে এভাবে চললে অনেক অর্জনই বিসর্জন হয়ে যাবে। আমরা এ অবস্থার উত্তরণ ঘটাতে চাই।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/522.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/522-300x300.jpgবাহাদুর বেপারীজাতীয়
বিশেষ প্রতিবেদক । দুর্নীতি সরকারের সব আর্জনকে ম্লান করে দিচ্ছে উল্লেখ করে দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, দুর্নীতিবাজদের শাস্তি পেতেই হবে। তাদের কোন ছাড় নেই বলেও জানান তিনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। দুদক চেয়ারম্যান আজ চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে “দুর্নীতিমুক্ত সরকারি সেবা, দুর্নীতির অভিযোগের...