asadujjaman-290x207
আসন্ন দুর্গাপূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নির্বিঘ্ন করতে অন্যান্য বাহিনীর সঙ্গে প্রয়োজনে বিজিবি নামানো হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ রবিবার দুপুরে সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের সভাকক্ষে পূজা উদযাপন কমিটির নেতাদের সঙ্গে বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে একথা বলেন।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, পূজার সময়ে পুলিশ, র‌্যাবের পাশাপাশি প্রয়োজনে মন্ডপে মন্ডপে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য মোতায়েন করা হবে।

বিদেশি নাগরিক হত্যা ও অন্যান্য ঘটনা নিয়ে সরকার সতর্ক রয়েছে জানিয়ে মন্ত্রী বলেন, আশা করি শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে শেষ হবে। যেকোনো ঘটনা ঘটলে তা মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত বলেও জানান মন্ত্রী।

তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে যে যার মতো তার ধর্ম পালন করে। এতে কোনো সমস্যা হয় না।

বৈঠকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তা ছাড়াও পূজা উদযাপন কমিটির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/asadujjaman-290x207.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/asadujjaman-290x207.jpgঅর্ণব ভট্টজাতীয়
আসন্ন দুর্গাপূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নির্বিঘ্ন করতে অন্যান্য বাহিনীর সঙ্গে প্রয়োজনে বিজিবি নামানো হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ রবিবার দুপুরে সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের সভাকক্ষে পূজা উদযাপন কমিটির নেতাদের সঙ্গে বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে একথা বলেন। তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, পূজার সময়ে পুলিশ,...