1437487516
জেলার চকরিয়া উপজেলায় দুই মাসের ব্যবধানে আবারো ঘুমন্ত দুই শিশু সন্তানকে জবাই করে হত্যা করেছে জন্মদাতা রোহিঙ্গা বাবা। গতকাল সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের গাইনাকাটা গ্রামের পাহাড়ি জনপদে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে মোহাম্মদ কাশেম ওরফে মা কাশেম (৪৫) নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। একই সঙ্গে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে ঘাতককে মঙ্গলবার বিকালে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

উপজেলার হারবাং ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন আহমদ বাবর জানান, গ্রেফতার কাশেম মিয়ানমারের আকিয়াব জেলার আমবনাই উপজেলার চানতলী গ্রামের বরুজ মিয়ার ছেলে। প্রায় ৭-৮ বছর আগে কাশেম স্ব-পরিবারের চকরিয়া উপজেলার ৯ নম্বর ওয়ার্ডের গাইনাকাটা পাহাড়ি এলাকায় এসে স্থানীয় একজনের কাছ থেকে কিছু জমি ক্রয় করেন। পরে সেখানে একটি ছোট্ট বাড়ি নির্মাণ করে পরিবার সদস্যদের নিয়ে বসবাস করে আসছেন।

এলাকাবাসীর ধারণা, স্ত্রীর সাথে পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে কাশেম।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় দুটি মামলা হয়েছে।

তুনতুন হাসানশেষের পাতা
জেলার চকরিয়া উপজেলায় দুই মাসের ব্যবধানে আবারো ঘুমন্ত দুই শিশু সন্তানকে জবাই করে হত্যা করেছে জন্মদাতা রোহিঙ্গা বাবা। গতকাল সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের গাইনাকাটা গ্রামের পাহাড়ি জনপদে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে মোহাম্মদ কাশেম ওরফে মা কাশেম...