বিনোদন প্রতিবেদক ।
প্রেম ও বিয়ে নিয়ে রণবীর কাপুর ও আলিয়া ভাট সম্পর্কে এতদিন বলিউড পাড়ায় বেশ শোরগোল হলেও এখন একেবারেই ঠাণ্ডা! কারণ আলিয়া এখন মজেছেন রণবীর সিংকে নিয়ে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তবে সেটা শুধুই সিনেমার জন্য! জয়া আখতারের নতুন সিনেমা গাল্লি বয়-এ তারা দু’জন প্রধান চরিত্রে অভিনয় করেছেন। ট্রেলারও প্রকাশ হয়েছে বেশ ক’দিন আগে। এখন জোরেশোরে প্রচারণা চালাচ্ছে এই দুই সেলিব্রেটি।

আগামী ১৪ ফেব্রুয়ারি ভারতসহ কয়েকটি দেশে একযোগে মুক্তি পাবে গাল্লি বয়। এখন প্রচারণায় ব্যস্ত ছবির দুই নায়ক-নায়িকা। কীভাবে নারীর মন জয় করা যায়, তা জানতেই চাইবেন ভক্তরা। লাভগুরু রণবীর নিজে ৬ বছর চুটিয়ে প্রেম করে অবশেষে বিয়ের পিঁড়িতে বসেছেন দীপিকা পাডুকোনের সঙ্গে। তিনিই শোনালেন সেই মন্ত্র।

রণবীর বলেন, ‘যদি তোমার ভালোবাসার মানুষটির মন জয় করতে চাও, তাহলে অবশ্যই তাকে থিয়েটারে নিয়ে সিনেমা দেখাও।’ আর যিনি এখন রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন, সেই আলিয়া ভাট বলেন, ‘এটাই সেরা টিপস।’

এছাড়া দুই রণবীর সম্পর্কে আলিয়া বলেন, ‘দুই রণবীরই আমার খুব পছন্দের মানুষ।’ ছবির ট্রেলার দেখে মনে হচ্ছে, রণবীর-আলিয়ার প্রেমের রসায়ন বেশ জমবে।

রণবীর সিনেমার যে কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করেছেন, তা জয় করেছে ভক্তদের মন। বোঝাই যাচ্ছে, গাল্লি বয়-এ প্রেম ভালোই জমবে রণবীর-আলিয়ার। সামনেই বিশ্ব ভালোবাসা দিবস। আর এমন ভালোবাসাময় দিনেই মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়ার গাল্লি বয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2019/02/54.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2019/02/54.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । প্রেম ও বিয়ে নিয়ে রণবীর কাপুর ও আলিয়া ভাট সম্পর্কে এতদিন বলিউড পাড়ায় বেশ শোরগোল হলেও এখন একেবারেই ঠাণ্ডা! কারণ আলিয়া এখন মজেছেন রণবীর সিংকে নিয়ে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তবে সেটা শুধুই সিনেমার জন্য! জয়া আখতারের নতুন সিনেমা গাল্লি বয়-এ তারা দু’জন প্রধান চরিত্রে অভিনয়...