1440325104
নাশকতার দুই মামলায় বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীকে ছয় মাসের অন্তবর্তীকালীন জামিন দিয়েছে হাইকোর্ট। রবিবার বিচারপতি এ কে এম আবদুল হাকিম ও আশিষ রঞ্জন দাসের বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে রিজভীর পক্ষে শুনানি করেন আইনজীবী জয়নুল আবেদীন। তার সঙ্গে ছিলেন সগীর হোসেন লিওন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আব্দুল হাই।

রিজভীর আইনজীবীরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ১৯টি মামলায় রুহুল কবির রিজভীকে গ্রেফতার দেখানো হয়েছিল। মতিঝিল থানার দুই মামলাসহ সবগুলোতে হাইকোর্ট তাকে জামিন দিয়েছে। তবে এর মধ্যে দুটি মামলায় আপিল বিভাগে জামিন স্থগিত আছে। ফলে তিনি মুক্তি পাচ্ছেন না।

গত ৩১ জানুয়ারি ভোররাতে গ্রেফতারের পর রিজভীকে নাশকতার বিভিন্ন মামলায় গ্রেফতার দেখানো হয়। আদালতের নির্দেশে শনিবার তাকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করেছে কারা কর্তৃপক্ষ।

ওয়াজ কুরুনীজাতীয়
নাশকতার দুই মামলায় বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীকে ছয় মাসের অন্তবর্তীকালীন জামিন দিয়েছে হাইকোর্ট। রবিবার বিচারপতি এ কে এম আবদুল হাকিম ও আশিষ রঞ্জন দাসের বেঞ্চ এই আদেশ দেন। আদালতে রিজভীর পক্ষে শুনানি করেন আইনজীবী জয়নুল আবেদীন। তার সঙ্গে ছিলেন সগীর হোসেন লিওন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল...