1445070126
লালমনিরহাটের পাটগ্রাম সীমান্ত থেকে দুই বাংলাদেশিকে ধরে ভারতে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। শনিবার ভোরে এ ঘটনা ঘটে।

বিজিবি ও সীমান্তসূত্র ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছে, পঁচাভান্ডার সীমান্ত সংলগ্ন ৮৬২ নম্বর মেইন পিলারের কাছে ভারতের তেতলিরছড়া গ্রামের গরু ব্যবসায়ীদের সহায়তায় গরু পারাপার করার সময় ভারতীয় ৩৫ রাণীনগর বিএসএফ ব্যাটালিয়নের চুয়াঙারখাতা ক্যাম্পের টহল দল উভয় দেশের গরু পারাপাকারীদের ধাওয়া করে। এ সময় ভারতীয় গরু ব্যবসায়ীরা ভারতের ভেতরে পালিয়ে গেলেও বাংলাদেশি টংটিংডাঙা গ্রামের গরু পারাপাকারী শাহাজুল ইসলামের ছেলে আব্দুর রশিদ(৩৫) ও পাটগ্রাম পৌরসভার সাহেবডাঙা গ্রামের জয়নাল হকের ছেলে লিটন হক(৩০) কে আটক করে ভারতে নিয়ে যায় বিএসএফ।

বিজিবির শমসেরনগর ক্যাম্পের হাবিলদার নজরুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, অবৈধভাবে ৫-৬ জনের একটি দল গরু আনতে সীমান্তে গেলে ভারতীয় বিএসএফ দুই বাংলাদেশিকে আটক করেছে।

বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)’র লালমনিরহাট অধিনায়ক লে. কর্নেল বজুল রশিদ হায়াতীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মিটিংয়ে আছেন, পরে কথা বলবেন বলে জানান।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1445070126.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1445070126-300x300.jpgওয়াজ কুরুনীপ্রথম পাতা
লালমনিরহাটের পাটগ্রাম সীমান্ত থেকে দুই বাংলাদেশিকে ধরে ভারতে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। শনিবার ভোরে এ ঘটনা ঘটে। বিজিবি ও সীমান্তসূত্র ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছে, পঁচাভান্ডার সীমান্ত সংলগ্ন ৮৬২ নম্বর মেইন পিলারের কাছে ভারতের তেতলিরছড়া গ্রামের গরু ব্যবসায়ীদের সহায়তায় গরু পারাপার করার সময় ভারতীয় ৩৫ রাণীনগর বিএসএফ...