আন্তর্জাতিক ডেস্ক ।
উত্তর আর দক্ষিণ কোরিয়ার দুই নেতার মধ্যে যখন ঐতিহাসিক বৈঠক হচ্ছে – তখন একটা প্রশ্ন অনেকেই তুলেছেন – এটা যে শেষ পর্যন্ত সম্ভব হলো – তার কৃতিত্ব আসলে কার? খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

কেউ কেউ দাবি করছেন, দুই কোরিয়ার মধ্যকার শান্তি আলোচনার কৃতিত্ব মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পেরই প্রাপ্য। তবে প্রেসিডেন্ট ট্রাম্প শুধু নিজে কৃতিত্ব না নিয়ে তা ভাগ করে দিয়েছেন যুক্তরাস্ট্রের মানুষকে এবং তার ভালো বন্ধু চীনের প্রেসিডেন্ট শি জিনপিংকে।

এর জবাবে অনেকে বলছেন, এই আলোচনায় আসলে কি প্রভাব ফেলেছে, তা শুধু ঐতিহাসিক দলিলপত্র থেকেই প্রতীয়মান হবে, তবে তথ্যপ্রমাণ থেকে আভাস পাওয়া যায় যে দক্ষিণ কোরিয়াই উত্তরের সাথে আলোচনাকে উৎসাহিত করেছিল, আর এর সাথে ছিল চীনের আরোপ করা নিষেধাজ্ঞার চাপ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/524.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/524-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । উত্তর আর দক্ষিণ কোরিয়ার দুই নেতার মধ্যে যখন ঐতিহাসিক বৈঠক হচ্ছে - তখন একটা প্রশ্ন অনেকেই তুলেছেন - এটা যে শেষ পর্যন্ত সম্ভব হলো - তার কৃতিত্ব আসলে কার? খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। কেউ কেউ দাবি করছেন, দুই...