বিশেষ প্রতিবেদক ।
বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু নিয়ে সচিবালয়ে সাংবাদিকদের কাছে হাসি মুখে দেওয়া বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তিনি বলেছেন, ওই দিনের হাসির জন্য আমি দুঃখিত ও লজ্জিত। এতে যারা আহত হয়েছেন তাদের বিষয়টি ক্ষমাসুন্দরভাবে নেওয়ার আহ্বান জানাচ্ছি।

আজ মঙ্গলবার রাজধানীর মতিঝিলে বিসিআইসি মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন। শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ এই প্রতিনিধি সম্মেলনের আয়োজন করে।

ওই দিনের হাসির ব্যাখ্যা দিয়ে তিনি বলেন, সেদিন আমরা সবাই খুব উৎফুল্ল ছিলাম, ৬৮ বছর পর আমরা মংলা বন্দরের জন্য ক্রেন কিনেছি। ওখানে চুক্তি স্বাক্ষর হচ্ছিল। সেখানে বক্তৃতার সময় আমি খুব হাসিমুখে কথা বলেছিলাম। আমি স্বাভাবিকভাবেই সাংবাদিকদের বললাম, আপনাদের যদি কোনো প্রশ্ন থাকে করতে পারেন। এক সাংবাদিক তখন দুর্ঘটনার বিষয়ে জানতে চায়। বিষয়টি আমার জানা ছিল না। তারপরেও কিছু কথার পরিপ্রেক্ষিতে নানাভাবে কথা বলানোর চেষ্টা করে। তখন আমি কিছুটা হাসিখুশিভাবে কথা বলেছি।

এরপর শোকাবহ আগস্ট ও দুই শিক্ষার্থীর মৃত্যুতে অনুষ্ঠানের শুরুতেই নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খানসহ সবাই দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন।

এ সময় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হেলাল মোর্শেদ বীরবিক্রম, বিদ্যুৎ শ্রমিকলীগের সিবিএ নেতা জহিরুল ইসলাম এবং বিআইডব্লিওটিএ’র সিবিএ সভাপতি মহসিন ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/1031.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/1031-300x254.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু নিয়ে সচিবালয়ে সাংবাদিকদের কাছে হাসি মুখে দেওয়া বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তিনি বলেছেন, ওই দিনের হাসির জন্য আমি দুঃখিত ও লজ্জিত। এতে যারা আহত হয়েছেন তাদের বিষয়টি ক্ষমাসুন্দরভাবে নেওয়ার আহ্বান জানাচ্ছি। আজ মঙ্গলবার...