বিশেষ প্রতিবেদক ।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে দোষীদের শাস্তি হওয়ায় ভুক্তভোগীদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এর মাধ্যমে প্রমাণ হয়েছে অপরাধ করলে তার শাস্তি পেতেই হয়।

বুধবার দুপুরে সচিবালয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের পর এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ‘তারেক রহমানের ফাঁসি হওয়া উচিৎ ছিল’ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাব স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের গোয়েন্দারা তদন্ত করে প্রমাণ পেয়েছে- গ্রেনেড হামলার পরিকল্পনা হয়েছে হাওয়া ভবনে। আর তারেক রহমানের নির্দেশে হাওয়া ভবন চলতো। আদালতের রায়ের ব্যাপারে আমার কিছু বলার নেই। রায়ের পর আপিল করার সুযোগ আছে।

তিনি বলেন, যারা দেশবিরোধী কাজ করবে, অপরাধ করবে, জনগণ তাদের ক্ষমা করবে না। তাদের অবশ্যই শাস্তি পেতে হবে।

প্রসঙ্গত, ২১ আগস্ট নারকীয় গ্রেনেড হামলা মামলার রায়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুত্ফুজ্জামান বাবর ও সাবেক শিক্ষা উপমন্ত্রী আব্দুস সালাম পিন্টুসহ ১৯ জনকে মৃত্যুদণ্ডের আদেশ দেয়া হয়েছে। এছাড়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তৎকালীন প্রধানমন্ত্রীর রাজনৈতিক সচিব হারিছ চৌধুরীসহ ১৯ জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১১ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/210.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/210-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
বিশেষ প্রতিবেদক । স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে দোষীদের শাস্তি হওয়ায় ভুক্তভোগীদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এর মাধ্যমে প্রমাণ হয়েছে অপরাধ করলে তার শাস্তি পেতেই হয়। বুধবার দুপুরে সচিবালয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের পর এক তাৎক্ষণিক...