1441615740

জেলার দীঘিনালা উপজেলার নৌকাছড়া এলাকায় সেনাবাহিনী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ভারী আগ্নেয়াস্ত্রসহ প্রদীপ চাকমা নামে এক সন্ত্রাসীকে আটক করেছে।

প্রদীপ চাকমা আঞ্চলিক কোন রাজনৈতিক দলের সদস্য সে সম্পর্কে সেনাবাহিনী এখনো নিশ্চিত করে কিছুই জানাতে পারেনি। উদ্বারকৃত আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে ১টি মেশিন গান, ২টি এসএমজি, ২টি এসএলআর ও প্রায় দেড়শ রাউন্ড গুলি।

সোমবার ভোর ৬টার দিকে নৌকাছড়া এলাকার আরমগীর টিলা সাধু চন্দ্র পাড়া থেকে এসব আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্বার করা হয়। নিরাপত্তা বাহিনীর একটি সূত্র সন্ত্রাসীদের আস্তানাটি ইউপিডিএফ-এর হতে পারে বলে ধারণা করছে।

খাগড়াছড়ি সেনা রিজিয়নের স্টাফ অফিসার মেজর মো. নাসির-উল-হাসান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ১০টা থেকে সন্ত্রাসীদের গোপন আস্তানা লক্ষ্য করে দীঘিনালা জোনের সেনাবাহিনীর সদস্যরা অভিযান শুরু করে। সেনা অভিযান পরিচালনাকালে সন্ত্রাসীরা সেনাবাহিনীর ওপর গুলি চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে বেশ কিছু গুলি বিনিময় হয়। তবে এখনো অভিযান চলছে বলে জানান মেজর মো. নাসির-উল-হাসান খান। অভিযান শেষ হলে আটককৃত সন্ত্রাসীকে জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

দীঘিনালা থানার ওসি মো. মিজানুর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, সেনা অভিযানের কথা শুনেছি। তবে এখনো পুলিশের কাছে হস্তান্তর করা হয়নি।

নৃপেন পোদ্দারপ্রথম পাতা
জেলার দীঘিনালা উপজেলার নৌকাছড়া এলাকায় সেনাবাহিনী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ভারী আগ্নেয়াস্ত্রসহ প্রদীপ চাকমা নামে এক সন্ত্রাসীকে আটক করেছে। প্রদীপ চাকমা আঞ্চলিক কোন রাজনৈতিক দলের সদস্য সে সম্পর্কে সেনাবাহিনী এখনো নিশ্চিত করে কিছুই জানাতে পারেনি। উদ্বারকৃত আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে ১টি মেশিন গান, ...