আদালত প্রতিবেদক ।
বিচার প্রশাসনে সিনিয়র সহকারী জজ ও সহকারী জজসহ সমমর্যাদার ২৭৪ জন বিচারকের দপ্তর বদলি করে দিয়েছে সরকার।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

গতকাল সোমবার আইন ও বিচার বিভাগ থেকে এই বদলির আদেশ জারি করা হয়। আদেশে জানানো হয়, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শ করে এ রদবদল আনা হয়েছে।

একইসঙ্গে আদেশে বদলি হওয়া কর্মকর্তাদের জেলা জজ/চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট/চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট/দপ্তর প্রধানের মনোনীত কর্মকর্তার কাছে বুধবারের মধ্যে বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে অবিলম্বে নতুন কর্মস্থলে যোগ দেয়ার অনুরোধ জানানো হয়েছে।

এ ছাড়াও যারা কোনো ধরনের প্রশিক্ষণ বা ছুটিতে রয়েছেন কিংবা নির্বাচনে ম্যাজিস্ট্রেসির দায়িত্ব পেয়েছেন তাদের প্রশিক্ষণ বা ছুটি শেষে কিংবা নির্বাচনের দায়িত্ব শেষে বদলি করা কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/71.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/71-300x254.jpgশিশির সমরাটআইন-আদালত
আদালত প্রতিবেদক । বিচার প্রশাসনে সিনিয়র সহকারী জজ ও সহকারী জজসহ সমমর্যাদার ২৭৪ জন বিচারকের দপ্তর বদলি করে দিয়েছে সরকার।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। গতকাল সোমবার আইন ও বিচার বিভাগ থেকে এই বদলির আদেশ জারি করা হয়। আদেশে জানানো হয়, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শ করে এ রদবদল...