ক্রীড়া প্রতিবেদক ।
ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। এই সিরিজের জন্য ইয়ান মরগানকে অধিনায়ক করে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বিশ্রামের আবেদন করায় স্কোয়াডে টেস্ট অধিনায়ক জো রুটের পরিবর্তে দলে ডাক পেয়েছেন পেস অলরাউন্ডার স্যাম কুরান। ১৯ বছর বসয়ী এই পেস অলরাউন্ডার ৩৪টি প্রথম শ্রেণির ক্রিকেট ম্যাচে ব্যাট হাতে রান করেছেন ১২৭৭টি। হাফ সেঞ্চুরি ১০টি। আর বল হাতে উইকেট নিয়েছেন ৮৬টি।

ইংল্যান্ডের স্কোয়াড : ইয়ান মরগান (অধিনায়ক), স্যাম বিলিংস (উইকেটরক্ষক), জস বাটলার (উইকেটরক্ষক), স্যাম কুরান, টম কুরান, লিয়াম ডসন, আলেক্স হেলস, ক্রিস জর্ডান, দাওয়িত মালান, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জ্যাসন রয়, বেন স্টোকস, জেমস ভিন্স, ডেভিড উইলি ও মার্ক উড।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/952.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/952-300x300.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। এই সিরিজের জন্য ইয়ান মরগানকে অধিনায়ক করে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিশ্রামের আবেদন করায় স্কোয়াডে টেস্ট অধিনায়ক জো রুটের পরিবর্তে দলে ডাক পেয়েছেন...