নিজস্ব প্রতিবেদক ।
রাজধানীর তেজগাঁওয়ের একটি বাসা থেকে মিলু গোমেজ (৬৫) নামে এক খ্রিষ্টান বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৭টার দিকে ৩৮, অারজতপাড়া বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাট থেকে এ লাশ উদ্ধার করা হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এ ঘটনায় নিহত বৃদ্ধার স্বামী হিউবার্ড অনীল গোমেজকে আটক করেছে পুলিশ।

পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সকালে অনীল গোমেজ পুলিশকে ফোন করে জানান যে, তার স্ত্রীকে কে বা কারা গলাকেটে হত্যা করে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
ওই দম্পতির চার সন্তানের মধ্যে তিনজন কানাডা ও একজন আমেরিকা থাকেন। হত্যার শিকার হওয়ার আগে ওই বৃদ্ধা গাজীপুরে অবস্থিত তার বোনের সঙ্গে কথা বলেছিলেন।

অনীল গোমেজ পুলিশকে জানান, ভোরে তিনি বাসা থেকে বের হয়েছিলেন। ৭টার দিকে বাসায় ফিরে বিছানার উপর তার স্ত্রীর গলাকাটা লাশ দেখতে পান।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/12/224.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/12/224-300x300.jpgশিশির সমরাটপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । রাজধানীর তেজগাঁওয়ের একটি বাসা থেকে মিলু গোমেজ (৬৫) নামে এক খ্রিষ্টান বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৭টার দিকে ৩৮, অারজতপাড়া বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাট থেকে এ লাশ উদ্ধার করা হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এ ঘটনায় নিহত বৃদ্ধার স্বামী হিউবার্ড...